Free Domain

BULI AR PECI KA AKSATA KORA (বুলি আর পিসিকে এক সংঙ্গে করার গল্প) ২য় পর্ব

-বূলূ কেমন লাগছে আমার মাই দুটো টিপতে? বুলু তোমার বারাতো আমার পাছায় খোচা মারছে গো। বেশ বড় তো। আজ দেখতে হবে কত বড় হয়েছে। এবার দাড়াও অন্য ব্রা গুলো দেখে নেই। বলে বুলুর সামনেই পরনের ব্রাটা খুলে নিল।

-পিসি কি বড় গো তোমার মাই দুটো। বলে শুধু মাই দুটো টিপে ধরল।

-হবে না। বিয়ের আগে থেকে এই মাই দুটোয় কম টেপা চুষা চলেছে।

-বিয়ে আগে থেকে মানে? কে তোমার মাই টিপাটিপি চুষাচুষি করল?

-দাদা মানে তোমার বাবা, পড়াতো যে মাষ্টার মশাই রবিদা। আর বাকি নাই বললাম। প্রথমে রবিদাই টিপেছে। তারপর দাদা। নতুন নতুন বিয়ে করেছে দাদা। তখন আমার বয়েস কত হবে ১২/১৩। বৌদি বাপের বাড়ী দিয়েছিল। দাদা এক রাতে বলল - মধু এদিকে শুন। কাছে যেতেই জরিয়ে ধরে মাই টিপতে টিপতে চুমু দিল। আর বলল বাঃ কি সুন্দর তোর মাই দুটো। তখন আমার মাই দুটো তেমন বড় নয়। তবে দেখতে খারাপ ছিল না। বিয়ের পর তোর পিএস দশ বৎসর যাবৎ যখন মন চেয়েছে তখন টিপেছে চুষেছে। তাই তো বড় হয়েছে। বলে পেন্টির সঙ্গের ব্রাটা পরতে শুরু করল। তখন বুলু নিজের রুমে গিয়ে নাইটিটা এনে পিসিকে দিয়ে বলল - এটা পরত। পিসি পেন্টি পরে সায়াটা খুলে নিল তার উপর নাইটিটা পরল।

-বাঃ বুলু বেশ সুন্দর নাইটি তো। শরির ঢাকা অথচ সব দেখা যাচ্ছে।

-এটা যখন রাতে শুতে যাবে তখন পরবে।

-কেন?

-আমি দেখব। আর তোমাকে দেখলেই বলতে বাঁধা নেই, আমার বারা খারা হবে। আর আমি হাত মেরে মজা নেব।

-খবরদার বলছি আজ থেকে হাত মারার কথা ভাবেনা।

-কেন তুমি এ নাইটিটা পরবে না?

-কেন পরব না? তোমার জন্যই তো পরব।

-তবে?

-আমি আছি কেন? মনে আছে গল্পটা। বোন ব্রাপেন্টি পরে শুত। আর দাদা এসে নেংটা করে ওর গুদে বারা ঢুকিয়ে চুদতো।

-তা তুমি আমাকে চুদতে দেবে নাকি?

-চুদবে নাতো কি? এসো আমি গুদ খুলে দি।

-ও পিসি গো। বলে বুলু পিসিকে জাপটে ধরে ঠোটে ঠোট লাগিয়ে চুমু দিল আর দুহাতে দুটো মাই টিপতে লাগলো। পিসিও বুলুর গলা জড়িয়ে ধরে চুমুর জবাব দিল।

-ও বুলু সোনা আমার চল বিছানায় চল।

-চল।

-দাড়াও নাইটিটা খুলে নেই। বলে খুলে নিল নাইটিটা। বুলুও হাফ পেন্ট খুলে নিল। পরনে শুধু কাটা জাইঙ্গা। আর পিসির ব্রাপেন্টি। দুজন জরিয়ে ধরে বিছানায় উঠল। বুলু পিসির ব্রাত হুক খুলে নিল। আর পিসি ব্রাটা গায়ের থেকে খুলে নিল। বুলু মাই দুটো টিপতে লাগল। বোটা দুটোও আঙ্গুলের ডগা দিয়ে রগরে দিল।

-আঃ বুলু কতদিন পর কেউ মাই টিপছে। রবিদা টিপেছিল। পরাতে পড়াতে একদিন লাইট চলে গেছল। পাশে সোফায় বসে অংক করাছিল। বাড়ীতে সেদিন কেউ ছিলনা। আমি বললাম - দাড়ান জ্বেলে আনি। রবিদা বলল - বসোনা। লাইত এসে যাবে এখুনি। বলে আমার কাঁধে হাত রাখল। তারপর আমার বুকে হাত নামিয়ে মাই দুটো টিপে ধরল। আমি বেথায় আঃ করে আৎকে উঠলাম।

-বেথা পেয়েছ। বলে আস্থে আস্থে মোলায়েম করে টিপতে টিপতে গালে চুমু দিল। আমি যেন কেমন হয়ে গেলাম। না করতে পারলাম না। কিছুক্ষণের মধ্য লাইট এসে গেল। মনে হল আর কিছুক্ষণ পরে এলে পারতোনা। আর বৌদিও এসে পরল। তারপর ইচ্ছে হত আমার মাই টিপুক রবিদা। সুযোগ এল কয়েকদিন পর। বৌদি তোমাকে নিয়ে বাপের বাড়ী গেল। রবিদা পড়াতে আসার সঙ্গে সঙ্গে বললাম জানেন আজ না বৌদি বাড়ীতে নেই।

-তাই? বলে আমায় জড়িয়ে ধরল। খুব করে মাই টিপল। আমার গুদে হাত দিয়ে রগরে দিল। তারপর আমায় চুদতে চাইল। আমি ভয় পেয়ে গেলাম। তাই আর হল না। কিন্তু মাঝে মাঝেই মাই টিপাটিপি চলতো। পরের বছর কলেজ শুরু হওয়ায় আর রবিদার কাছে পড়া হল না।

তারপর, আবার মাই টিপা হল, তখন আমি বিএ প্রথম বর্ষে পড়ি। বৌদি তোমায় আর বুলিকে নিয়ে বাপের বাড়ী দেছলো। বাড়ীতে শুধু দাদা আর আমি। দাদা জরিয়ে ধরে বলে - রুমা তোর মাই দুটো টিপতে ইচ্ছে করছেরে। বলে আর কোনো কথা নয়। খুব করে টিপল। চুমু দিল। আমারো ভালো লাগলো। তারপর দাদা টিপতে চাইলে না বলতাম না। দাদাও একদিন চুদতে চেয়েছিল। বললাম - দাদা বৌদি চুদে দুটো বাচ্চা করে দিলে। আমার পেটেও যদি বাচ্চা হয়ে যায়।

-বাঃ তুইতো ভালোই ভেবিছিস। ঠিকই তো।

-তা মাই দুটো টিপছিস চুষিস, তাই করনা যত খুশি।

-ঠিক আছে। কিন্তু আমার ঠাটানো বারা নারিয়ে দে না তোর নরম হাতে। আমিও তাই করলাম। মাল বেড়িয়ে গেল। তারপর যতদিন সুযোগ পেয়েছি দাদা মাই টিপতো চুষতো আর আমি দাদার বারা নারিয়ে মাল বার করতাম। দুদিন দাদা কথায় বারা চুষে মাল বার করেছি। খেতে খারাপ লাগেনি।

-আচ্ছা পিসি আজ তো তোমাকে চুদব। কিন্তু যদি তোমার পেটে বাচ্ছা হয়ে যায়।

-হবে না।

-কেন।

-এখন চুদলে হবে না। সেভ পিরিওড চলছে।

-তাই? বলে একটা টিপতে টিপতে আন্যটা চুষতে লাগল বুলু।

-ও বুলু আমার মাই দুটো কেমন গো?

-বুলির থেকে আনেক বড়। টিপতে বেশ মজা লাগছে। আর ছোটবেলায় মার মাই চোষার পর তোমার মাই চুষছি। কিযে মজা বলে বুঝাতে পরব না।

-তা বুলির মাই টিপেছ বুঝি?

-হ্যা গো। তুমি আসার আগে এক সঙ্গে শুতাম তো। ও আমার হাত নিয়ে নিজের মাইর উপর রেখে টিপতে দিত।

-তাই বুঝি? তা এখানে কখনো এলে ভালোকরে অর মাই দুটো টিপে দিও। আমি সুযোগ করে দেব।

-তা দেখা যাবে। কিন্তু এ কি তুমি হিসু করে দিয়েছ নাকি?

-কেন? কেন?

-তোমার গুদে হাত দিয়ে দেখি ভিজা ভিজা।

-ও এই কথা? হিসু নয় গো। কেন বলোত এমন হয়েছে?

-কেন?

-তোমার জাইঙ্গা খোলোতো। বলে নিজেই টেনে খুলে নিল। বাঃ বাঃ তোমার বারাতো তোমার পিসের থেকেও বড় গো। তোমার এই ঠাটানো বারা যাতে আমার গুদে ভালোভাবে ঢুকে তাই গুদ পিচ্ছিল হয়েছে। তোমার বারাও পিচ্ছিল হয়েছে। বলে নিজের পেন্টি খুলে ফেলল। দুজনে নেংটা।

-আঃ পিসি এই প্রথম কোন বড় মেয়ের গুদ দেখলাম। কি গুদ গো তোমার।

-পছন্দ হয়েছ বাবা সোনা আমার, এসো বুকের উপর। বলে পিসি বুলুকে বুকের উপর শোয়াল। আর বারাটা ধরে নিজের গুদে ফিট করে বলল - এবার চাপ দাও। বুলু তাই করল। বুলুর পুরো বারাটা পিসির গুদে সর সর করে ঢুকে গেল। তারপর উঠা নামা। বেশ প্যাচার প্যাচ শব্দ।

-আঃ বুলু কি চুদছগো।

-ও পিসি আমার তো মাল বেড়িয়ে আসবে গো।

-এত তারাতারি? প্রথম তো। তা সব মাল আমার গুদে ঢেলে দাও। বুলু সব মল পিসির গুদে ঢেলে দিয়ে এলিয়ে পরল পিসির নরম বুকে।

-আঃ বুলু সোনা আমার। আজ প্রথমতো। শুরুতে এমনি হয়। তোমার পিসে তো প্রথমদিন রাতে ঢুকাতেই পারেনি। বাইরে মাল ফেলে দিয়েছিল। তারপর যা চুদত না। উঠ ধুয়ে মুছে নাও। বলে বুলুকে সরিয়ে পিসি উঠে পরল। বুলুও উঠে পরল। বাথরুমে গিয়ে ধুয়ে মুছে নিল। তারপর শুধু শারি পরে রান্না করতে চলে গেল। আর বুলু বিছানায় কখন যে ঘুমিয়ে পরল বুঝতে পরলনা। পিসি ডেকে রাতের খাবার খাওয়ালো।

-বুলু আর ও বিছানায় মশারি টাঙ্গাতে হবে না। চলে এসো আমার বিছানায়। কয়েকদিন এক সঙ্গে শোয়া যাবে। বুলু পিসির বিছানায় চলে এল। পিসি শাড়ি ফাড়ি সব খুলে শুধু নাইটিটা পরে বিছানায় গেল।

-সত্যি পিসি এ নইটিটা তে তোমায় যা লাগছে না। কি যে সেক্সি ---

-অসভ্য। পিসিকে এসব কথা বলতে আছে। বলে হেসে ফেলল। সত্যতি বুলু আমাকে খুব সেক্সি লাগছে? বলে বুলুর পাশে শুয়ে পরল। বুলু হাত বাড়িয়ে মাই টিপতে শুরু করল। একটা হাতে পিসির গুদের চুলে বিলি কাটতে লগল।

-ও বুলু নইটিটা খুলে ফেলি?

-ফেল। বলে নিজের পেন্ট খুলে নেংটা হল। অন্যদিকে পিসি নাইটি খুলে নেংটা।

-জান পিসি আমি ভাবতেও পারিনি জীবনে প্রথম তোমাকেই চুদবো।

-আমিও কি ভাবতে পেরেছি। আমি ত ভেবেনিয়ে ছিলাম জীবনে আর কখনো কেউ আমায় চুদবে না। ও বুলু আমার গুদ আবার চোদন খাওয়ার জন্য রেডি। তোমার বারাও তো খাড়া হয়ে গেছে। আবার চুদতে শুরু কর।

-বলছ? বলে বুলু পিসির উপর উঠে গুদে বারা ঢুকিয়ে চুদতে লাগল।

-ও বুলু এবার তোমার মাল বেড় হচ্ছে না তো?

-না গো। কি যে মজা লাগছে।

-আমারো। তোমার পিসের থেকেও আজ ভালো চুদেছ গো। আঃ মাই দুটোও টিপনাগো। বাঃ আঃ

-ও পিসি এমন ভাবে প্রতিদিন তোমায় চুদব।

-না গো না। তবে যে আমার পেটে বাচ্চা হয়ে যেতে পারে। আমি যেদিন বলব, সেদিন যত ইচ্ছে, যতবার ইচ্ছে চুদখন। আমার চুদাচুদি করি না কি করি কেউ দেখতে বা জানতে আসবে না, যদি না আমার পেটে বাচ্চা হয়। বুঝলে?

-হ্যা গো হ্যা। এখন অনেকক্ষণ তোমার চুদতে পারব।

-চুদ চুদ বলে পিসি বুলুর গলা জরিয়ে ঠোটে ঠোট লাগিয়ে চুমু দিল। অনেকক্ষণ চুদার পর পিসির গুদের রস বেড়িয়ে গেল। আর বুলুরও মাল।

প্রায় ছয় মাস পর বুলি এল বাবার সঙ্গে। দুদিন থেকে বাবা ফিরে গেল। বিএ ফাইনাল পরীক্ষার পর বেড়াতে এসেছে।

সেদিন অফিস থেকে ফিরে এসে দেখে পিসি নিচে চলছেন দোকান থেকে চা আর গুড়া দুধ আনতে। আজ কাল পিসি নিচে গেলে অনেকের সঙ্গে গল্প টল্প করে সময় কাটায়। বুলু জামা পেন্ট খুলে গামছা পারে হাত মুখ ধুয়ে হাফপেন্ট পরে শোফায় বসল। বুলির দিকে তাকিয়ে দেখল - এ বুলি তো। বেশ বড় হয়ে গেছে যেন। একটা টাইট টপ আর হাটু উপর গ্রাউন। বুলু অবাক চোখে তাকিয়ে রইল বুলির দিকে।

-কি দেখছিস দাদা?

-দেখছি কত বড় হয়ে গেছিস।

-বড় হব না নাকি?

-তাই তো। এ ড্রেসে আরো সুন্দর লাগছে তোকে।

-যাঃ কি যে বলিস।

-সত্যি রে। একে বারে চোখ ফেরাতে পারছিনা।

-যাঃ বড্ড অসভ্য হয়েছিস তো?

-অসভ্যর কি আছে। সত্য কথাই বলছি। বুলি তোর মনে আছে তুই আমি এক বিছানায় শুতাম।

-মনে থাকবেনা কেন।

-রাতে কি করতাম।

-যাঃ এসব মনে রাখতে আছে?

-না মানে তোর এ ড্রেসে দেখে মনে পরেগেছেরে।

-যাঃ তখনতো ভয় পেতি। এখন তো দেখছি বেশ সাহস বেড়ে গেছে।

-সত্যি বলছি, তোর মাইদুটোর যা সাইজ হয়েছে, দেখে আবার টিপতে ইচ্ছে করছে। এর মাঝে তোর মাই কেউ টিপেছে নাকি?

-যাঃ কে টিপবে। নিজেই নিজেরগুলো মাঝে মাঝে টিপে নেই আর কি। তা তেমন মজা নেই। তা ছাড়া তোর টিপতে ইচ্ছে করলে কি হবে, পিসি আছে না। আগেও পিসি মাঝে এসে গেছল।

-ও কিছু হবে না। বলে বুলু উঠে এসে বুলির কাছে গিয়ে মাই দুটো টপের উপর দিয়ে টিপতে শুরু করল। ঘারে গলায় চুমু দিল। বুলিও চুমু দিল। ধীরে ধীরে বুলু টপের তলা দিয়ে হাত ঢুকিয়ে ব্রার ওপর দিয়ে মাই টিপতে লাগলো। বুলির মাই দুটো আগের তুলনায় বড় হয়েছে।

-ও বুলি তোর মাই দুট টিপতে বেশ লাগছেরে। বড়ও হয়েছে বেশ।

-তাই? কতদিন পর টিপলি বলত?

-অনেকদিন হয়ে গেলরে। তুই কিছুদিন থাক না।

-কেন?